রকেট কাস্টমার কেয়ার নাম্বার

রকেট হচ্ছে ডিতিতাল মোবাইল ব্যাংকিং। গ্রামে বা শহরে সকল স্থানে রকেট ইউজার রয়েছে। বর্তমানে অনেক কোম্পানি রকেটের মাধ্যমে বেতন প্রদান করে। যার কারণে রকেটের জনপ্রিয়তা বেড়েই চলেছে। তবে অনেক গ্রাহক রকেট একাউন্ট ব্যবহারের সময় সমস্যার সম্মুখীন হচ্ছে। বেশির ভাগ রকেট ইউজারের কাছে তাদের একাউন্ট পিন লোক পড়ে যায়। এই সমস্যা সমাধান করতে কাস্টমার কেয়ারের সাথে যোগাযোহ করতে হবে। ঘরে বসে রকেটের সকল সমস্যার সমাধান পেতে রকেট কাস্টমার কেয়ার নাম্বার ও তাদের হেল্প লাইনে যোগাযোগ করবেন।

রকেট কাস্টমার কেয়ার নাম্বার

প্রতিটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের জন্য কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে। রকেট কাস্টমার কেয়ার নাম্বার টি ১৬২১৬। এই নাম্বারে কল করে রকেটের বিভিন্ন সার্ভিস সম্পর্কে জানতে পারবেন। একাউন্ট ব্লক পড়লে বা পিন ভুলে গেলে কাস্টমার কেয়ারে ফোন করবেন। তারা আপানকে নতুন পিন সেট করতে ও একাউন্ট এর লক খুলতে সাহায্য করবে। এই নাম্বার টি সব সময় খোলা পাওয়া যাবে। কথা বলার জন্য মোবাইল সিম থেকে চার্জ কাটা হবে। খুব সহজে সুসার সমাধান পেতে রকেট একাউন্ট নাম্বার থেকে কল করবেন। বাংলাদেশের বাইরে থেকে ০৯৬৬৬৭১৬২১৬ এই নাম্বারে কল করে যোগাযোগ করতে পারবেন।

রকেট হেল্প লাইন নাম্বার

বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে রকেটের হেল্প লাইন আছে। তাদের প্রতিটি হেল্প লাইনের জন্য আলাদা আলাদা নাম্বার দেওয়া আছে। এছাড়া রকেটের অফিসিয়াল একটি নাম্বার আছে। যার মাধ্যমে তাদের প্রধান কোয়াটার এর সাথে যোগাযোগ করা যাবে। বর্তমানে ১৬২১৬ এবং ০৯৬৬৬৭১৬২১৬ এই নাম্বারের মাধ্যমে রকেট হেল্প লাইনের সাথে যোগাযোগ করা যাচ্ছে। যারা রকেট ইউজার এবং রকেট একাউন্ট ব্যবহার করতে সমস্যার পড়েছেন, শুধু তারাই এই নাম্বারে কল করবেন। অন্য কোনো মোবাইল ব্যাংক একাউন্ট এর জন্য এখানে সাহায্য পাবেন না।

রকেট সার্ভিস সেন্টারের হেড অফিসের নাম্বার

রকেটের একটি হেড অফিস আছে। এই হেড অফিসে বড় ধরনের সমস্যার সমাধান করা হয়। এছাড়া হেড অফিস টি বাংলাদেশের সকল জেলার রকেট কাস্টমার কেয়ারের পরিচালনা করে। বর্তমানে ৫ টির ও বেশি রকেট সার্ভিস সেন্টারের হেড অফিসের নাম্বার আছে। এই নাম্বার গুলোতে কল করে তাদের হেড কোয়াটারে যোগাযোগ করতে পারবে ন।

  • ০২২২৩৩৫৪১৯৬
  • ০২২২৩৩৫৯২২৯
  • (৮৮০২) ৪৭১১০৪৬৫
  • ৪৭১১৫১৫৫
  • ৪৭১১৪৭৯৫
  • ০৯৬১২৩২২০০১
  • ০৯৬১২০০৭০০৪
  • ইন্টারন্যাশনালঃ  (৮৮০২) ৪৭১১০৪৬৫, ৪৭১১৫১৫৫, ৪৭১১৪৭৯৫

রকেট কাস্টমার কেয়ার সার্ভিস

অনলাইনে লাইভ চ্যাট এর মাধ্যমেও রকেট কাস্টমার কেয়ার সার্ভিস এর সাথে কথা বলতে পারবেন। সেখানে আপনার সমস্যা গুলো জানাবেন। তাদের প্রতিনিধি ঐ লাইভ চ্যাটের মাধ্যমে সমাধান দিবে। সমস্যা বেশি জটিল হলে আপনাকে নিকটস্থ কাস্টমার কেয়ারে যেতে বলবে। একাউন্ট নাম্বার পরিবর্তন করা, এনআইডি কার্ড চেঞ্জ করা ও বড় ধরনের সমস্যার জন্য অবশ্যই তাদের কাস্টমার সার্ভিস সেন্টারে যেতে হবে।

  • অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dutchbanglabank.com/rocket/rocket.html
  • ফেসবুকঃ https://web.facebook.com/TakarRocket?locale=bn_IN
  • ইমেইলঃ ccs.cmc@dutchbanglabank.com

রকেট কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে সরাসরি ১৬২১৬ এই নাম্বারে কল করবেন। এরপর মোবাইলে আপনার সমস্যার কথাটি উল্লেখ করবেন। ছোট ধরনের সমস্যা হলে মোবাইলেই সমাধান দেওয়া হবে। এজন্য তারা যা যা করতে বলবে, সেগুলো সঠিক ভাবে করবেন। তাহলে দ্রুত সমস্যার সমাধান পাওয়া যাবে। অনস্থায় হেড অফিস বা কাস্টমার কেয়ারে সরাসরি যেতে হবে।

আরও দেখুনঃ

নগদ কাস্টমার কেয়ার নাম্বার ও হেল্প লাইন

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার ও হেল্প লাইন নাম্বার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top