বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার ও হেল্প লাইন নাম্বার

বিকাশ হচ্ছে অনলাইনে মোবাইল ব্যাংকিং। বর্তমান সময়ে বাংলাদেশের অধিকাংশ মানুষ বিকাশের সাথে জড়িত। অনলাইনে যারা টাকা পয়সা লেনদেন করে, তারা অধিকাংশ বিকাশ ব্যবহার করে। তবে বিকাশ এপ্স টি ব্যবহার করার সময় অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। এই সকল সমস্যার সমাধান পেতে কাস্টমার কেয়ার যেতে হবে। তবে চাইলে ঘরে বসেই বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার এক কল করে তাদের কাছ থেকে সমস্যার সমাধান পেতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার

জরুরি মুহূর্তে বিকাশের সমস্যার সমাধান পেতে চাইলে তাদের কাস্টমার কেয়ারে কল করতে হবে। কল করার জন্য একটি ৫ সংখ্যার নাম্বার রয়েছে। এই নাম্বার টিতে কল করলে শুধুমাত্র বিকাশ ও এর একাউন্ট জনিত সমস্যার সমাধান জানতে পারবেন। অন্য কোনো মোবাইল ব্যাংকিং থেকে এই নাম্বার টিতে কল করবেন না। বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার ১৬২৪৭। বিকাশে কোনো ধরনের সমস্যা হলে প্রথমে এই নাম্বারে কল করবেন। এরপর তাদের প্রতিনিধিদের সাথে কথা বলে সমস্যা গুলো উল্লেখ করবেন। সামান্য সমস্যা হলে তারা মোবাইলেই তার সমাধান জানিয়ে দিবে।

বেশ জটিল সমস্যা হলে আপনাকে তাদের সেবা কেন্দ্রে যাওয়ার জন্য বলবে। প্রতি সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার তাদের অফিস খোলা থাকে। সাপ্তাহিক শুক্রবার এবং সরকারি ছুটির দিনে অফিস গুলো বন্ধ থাকে। সকাল ১০:০০ থেকে সন্ধ্যা ৬:০০ পর্যন্ত কাস্টমার কেয়ারের নাম্বারে যোগাযোহ করতে পারবেন। যেকোনো সিমের অপারেটর নামাবর থেকে কল করা যাবে। তবে আপনার যে নাম্বার দিয়ে বিকাশ খোলা এবং যে একাউন্টে সমস্যা হচ্ছে ঐ নাম্বার থেকে কল করবেন।

বিকাশ কাস্টমার কেয়ার হেল্প লাইনের নাম্বার

বিকাশ প্রতিনিধিদের সাথে কথা বলার জন্য আরেক নাম্বার আছে। এই হেল্প লাইনে কল করে বিকাশের যেকোনো ধরনের হেল্প পাবেন। বিকাশ কাস্টমার কেয়ার হেল্প লাইনের নাম্বার টি ০২-৫৫৬৬৩০০১। এই নাম্বারে কল করে বিকাশ হেল্প লাইনে আপনার সমস্যা গুলো জানাবেন। তারা আপনার সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করবে। তাদের একটি সাপোর্ট জিমেইল আছে। support@bkash.com এই জিমেইল একটি মেইল পাঠিয়ে আপনার সমস্যা গুলো জানাতে পারবেন।

লাইভ চ্যাট: https://www.bkash.com/help/livechat
ফেসবুক পেজ: https://www.facebook.com/bkashlimited
ফ্যাক্স: ০০৮৮-০২-৯৮৯৪৯১৬

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারে কল করে কি কি সমাধান পাওয়া যাবে

সকল সমস্যার সমাধান এই নাম্বারে কল করে পাবেন না। আপনার বড় ধরনের কোন সমস্যা হলে অবশ্যই তাদের কাস্টমার কেয়ারে যেতে হবে। সাধারণ কিছু সমস্যা হলে কাস্টমার কেয়ার নাম্বারে ফোন করে সমস্যার সমাধান পাওয়া যাবে। যেমন একাউট নাম্বার পরিবর্তন করা, এনআইডি কার্ড পরিবর্তন করা, একাউন্ট ডিলিট করা এই সকল কাজের জন্য অবশ্যই কাস্টমার কেয়ারে সরাসরি উপস্থিত হতে হবে। নিচের এই সমস্যা গুলো দেখা গেলে ১৬২৪৭ নাম্বারে কল করে সমাধান পাবেন।

  • নতুন পিন সেট করা।
  • পিন পরিবর্তন করা।
  • একাউন্ট হ্যাক হলে রিকভার করা।
  • একাউন্ট এর ব্যাক্তিগত তথ্য জানতে চাওয়া।
  • একাউন্ট লগইন করতে সমস্যা হওয়া।

এই ধরনের সমাসর সমাধান হেল্প লাইন বা কাস্টমার কেয়ার নাম্বারে কল করে পাওয়া যাবে। তাদের সাথে যোগাযোগের জন্য মূলত ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ এই নাম্বারে কল করতে হবে। এই নাম্বার দুটি তাদের কাস্টমার কেয়ার বা হেল্প লাইনের নাম্বার।

আরও দেখুনঃ

বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top