নগদ কাস্টমার কেয়ার নাম্বার ও হেল্প লাইন

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের মধ্যে নগদ অন্যতম। এটি বাংলাদেশ সরকার দ্বারা পরিচালিত। তাই বিভিন্ন সরকারি লেনদেনে এখন নগদ ব্যবহার করা হয়। বেশির ভাগ ইউজার নগদ এপ্স বা একাউন্ট ব্যবহার করে সমস্যার সম্মুখীন হচ্ছে। গ্রাহকদের সামান্য কিছু ভুলের কারণে তাদের একাউন্ট ব্লক পরে যায়। এই সকল সমস্যার সমাধান পেতে নগদ কাস্টমার সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে। ঘরে বসে নগদ কাস্টমার কেয়ার নাম্বার এ কল করলে তাদের প্রতিনিধি আপনাকে একাউন্ট ব্লক ছাড়াতে বা যেকোনো হেল্প করতে পারবে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

ঘরে বসেই গ্রাহকদের সেবা প্রদানের লক্ষ্য নগদ সার্ভিস সেন্টারদের কাস্টমার কেয়ার সার্ভিসের নাম্বার দেওয়া আছে। নগদ ব্যবহারকারী এই নাম্বারে কল করে জরুরি মুহূর্তে সমস্যার সমাধান পাবে। ১৬১৬৭ এটি নগদ কাস্টমার কেয়ার নাম্বার। এই নাম্বারে কল করে নগদ কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে পারবেন। কথা বলার জন্য আপনার সিমে পর্যাপ্ত টাকা থাকতে হবে। যেকোনো অপারেটরের সিম থেকে এই নাম্বারে কল করা যাবে। তবে খুব সহজে সেবা পেতে আপনার নগদ নাম্বার থেকে কল করবেন। অনেক সময় এই নাম্বারে কল করলে বিজি দেখায় বা ফোন তুলতে দেরি করে। তাই একাধিক বার কল দিলে তাদের সাথে যোগাযোহ করতে পারবেন।

নগদ এর কাস্টমার কেয়ার নাম্বার কত?

বাংলাদেশে নগদের অনেক গুলো কাস্টমার কেয়ার আছে। তাদের প্রতিটি কাস্টমার কেয়ারের জন্য আলাদা যোগাযোগের নাম্বার ও ঠিকানা দেওয়া আছে। ১৬১৬৭ এটি হচ্ছে তাদের অফিসিয়াল কাস্টমার কেয়ার নাম্বার। যেকোনো সময় এই নাম্বারে যোগাযোগ করে সমস্যার সমাধান পাবেন। যদি নির্দিষ্ট অঞ্চলের কাস্টমার কেয়ারে কথা বলতে চান, তাহলে ১৬১৬৭ নাম্বারে কল্করবেন না।

নগদ কাস্টমার কেয়ার হেল্প লাইন নাম্বার

অনেক সময় নগদের কাস্টমার কেয়ার নাম্বার বিই থাকে। তাই বিকল্প নাম্বারে যোগাযোগ করতে পারেন। এজন্য তাদের একটি হেল্প লাইনের নাম্বার আছে। নগদ কাস্টমার কেয়ার হেল্প লাইন নাম্বার 096 096 16167। এই নাম্বার টি সব সময় খোলা পাওয়া যাবে। নগদ একাউন্ট ব্যবহার করতে কোনো সমস্যা হলে 096 096 16167 এই নাম্বারেরও কল করতে পারেন।

নগদ কাস্টমার কেয়ার সার্ভিস ঠিকানা

অনলাইনে আরও কইছি মাধ্যমে নগদ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোহ করা যাবে। এর মধ্যে একটি হচ্ছে লাইভ চ্যাট। লাইভ চ্যাটের মাধ্যমেও তাদের সাথে যুক্ত হওয়া যাবে এবং আপনার সমস্যা গুলো তাদের জানাতে পারবেন। এরপর তারা সেখানে সমস্যার সমাধান বলে দিবে। প্রয়োজন হলে কাস্টমার কেয়ারে সরাসরি ভিজিট করতে বলা হবে।

ইমেইলঃ info@nagad.com.bd
recruitment@nagad.com.bd’

ওয়েবসাইটঃ https://nagad.com.bd/

নগদ কাস্টমার কেয়ার হেড অফিস

বাংলাদেশ নগদ কাস্টমার কেয়ারের একটি হেড অফিস আছে। এই হেড অফিস টি সকল শাখার নগদ কাস্টমার কেয়ার পরিচালনা করে। তাদের হেড অফিস ঢাকাতে অবস্থিত। এই ঠিকানায় ভিজিট করে সরাসরি নগদ কাস্টমার কেয়ার হেড অফিস এ যোগাযোগ করতে পারবেন। Delta Dahlia Tower (Level 13 and 14), 36 Kemal Ataturk Avenue, Banani, Dhaka -1213 এটি তাদের প্রধান অফিসের মূল ঠিকানা।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

একাউন্ট এর সকল সমস্যার জন্য 16167 or 096 096 16167 এই দুটি নাম্বারে যোগাযোগ করবেন। একাউন্ট এ কোনো বড় সমস্যা হলে তাদের অফিসে যেতে হবে। একাউন্ট ডিলিট করা, একাউন্ট এর নাম্বার পরিবর্তন করা ও একাউন্ট এর এনআইডি চেঞ্জ করা এই ধরনের কাজের জন্য নগদের কাস্টমার কেয়ারে ভিজিট করতে হবে।

আরও দেখুনঃ

নগদ একাউন্ট কিভাবে খুলতে হয়

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top