সেভেন রিংস সিমেন্ট দাম ২০২৪

ঘর বাড়ি, ভমন বা দালান তৈরি করতে বাংলাদেশের জনপ্রিয়য় সিমেন্ট ব্রান্ড হচ্ছে সেভেন রিংস। দেশের প্রতিটি অঞ্চলে এই কোম্পানির সিমেন্ট পাওয়া যাবে। বর্তমান বাজারে এই ব্রান্ডের সিমেন্টের দাম আগের থেকে বৃদ্ধি পেয়েছে। এখন সেভেন রিংস সিমেন্ট দাম ৫৮০ টাকা বস্তা। প্রতিটি বস্তায় ৫০ কেজি সিমেন্ট পাওয়া যাবে। ডিলার ও পাইকারি দামে এর থেকে কমে এই কোম্পানির সিমেন্ট বিক্রি করা হয়। সময় ও অঞ্চল অনুযায়ী সিমেন্টের দাম কম বেশি হয়। তাই এই সিমেনেতের বর্তমান বাজার মূল্য জেনে সিমেন্ট ক্রয় করতে হবে।

সেভেন রিংস সিমেন্ট দাম

সিমেন্টের গুনগত মান অনুযায়ী দাম কম বেশি হয়। অন্য যেকোনো কোম্পানির সাথে সেভেন রিং কোম্পানির সিমেন্টের বিক্রয় মূল্য মিল পাওয়া যাবে না। তারা পাইকারি ও খুচরা মূল্য ভিন্ন ভিন্ন দামে সিমেন্ট বিক্রি করে। এখন প্রতি বস্তা সিমিন্তের মূল্য ৫৭০ থেকে ৫৮০ টাকা। এক কেজি সেভেন রিংস সিমেন্টের দাম ১২ টাকা। স্থান অনুযায়ী এক বস্তা সিমেন্টের মূল্য ৫৭০ টাকা। আবার অনেক অঞ্চলের ব্যবসায়ীরা এখন ৫৯০ থেকে ৬০০ টাকা বস্তা মূল্য এই সিমেন্ট বিক্রি করতেছে। তবে এর বর্তমান দাম ৫৭০ থেকে ৫৮০ টাকা পর্যন্ত।

  • ১ বস্তা সেভেন রিংস সিমেন্ট ৫৮০ টাকা
  • ২ বস্তা সেভেন রিংস সিমেন্ট ১,১৬০ টাকা
  • ৫ বস্তা সেভেন রিংস সিমেন্ট ২,৯০০ টাকা
  • ১০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ৫,৮০০ টাকা
  • ৫০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ২৯,০০০ টাকা

এক বস্তা সেভেন রিংস সিমেন্টের দাম কত

এক বস্তা সিমেন্টে ৫০ কেজি পরিমাণে সিমেন্ট পাওয়া যায়। যা খুচরা দামে এক বস্তা সেভেন রিংস সিমেন্টের দাম ৬০০ টাকা। কিন্তু পাইকারি মূল্য এক বস্তা এই সিমেন্টের মূল্য ৫৬০ থেকে ৫৮০ টাকা। তবে অনেক স্থানে ৬০০ টাকা বস্তাও সেভেন রিংস সিমেন্ট বিক্রি করা হয়। এছাড়া সময় অনুযায়ী এই সকল পণ্যর মূল্য কম বেশি হতে পারে। কম দামে সিমেন্ট ক্রয় করতে ডিলার ও পাইকারি দোকানে যাবেন। সেখানে ৫৮০ টাকা বস্তা সিমেন্ট বিক্রি করা হয়।

১ কেজি সেভেন রিংস সিমেন্টের দাম কত

সাধারণত খুচরা মূল্য সিমেন্টের দাম ৬০০ টাকা বস্তা হয়। বর্তমানে এক কেজি এই সিমেন্ট ১২ টাকায় বিক্রি হচ্ছে। যা ৫ কেজি হিসেবে ৬০০ টাকা দাম হয়। ১ কেজি সিমেন্ট পাইকারি দামে পাওয়া যাবে না। এজন্য অনেক দোনা এ ১৪ থেকে ১৫ টাকা কেজিও সেভেন রিং সিমেন্ট বিক্রি করা হয়। পাইকারি মূল্য ১ কেজি সেভেন রিং কোম্পানির সিমেন্টের দাম ১১ টাকা।

আজকে সেভেন রিংস সিমেন্ট কত টাকা

এখন প্রতি বাজারে সিমেন্টের দাম বেশি। আগে ৫০০ থেকে ৫২০ টাকা বস্তা সিমেন্ট বিক্রি করা হতো। এখন এর দাম বৃদ্ধি পেয়েছে প্রায় ৬০ টাকা। বাংলাদেশের বিভন্ন স্থানে ভিন্ন দামে সিমেন্ট বিক্রি হয়। এটা ডিলার এর উপর নির্ভর করে। বাংলাদেশের বাজার অনুযায়ী আজকে সেভেন রিংস সিমেন্ট ৫৭০ টাকা থেকে ৬০০ টাকা বস্তা বিক্রি করা হচ্ছে। প্রতি কেজি সিমেন্টের দাম ১১ টাকা থেকে ১৫ টাকা।

১ বস্তা সেভেন রিংস সিমেন্ট ৫৮০ টাকা
১/২ বস্তা সিমেন্টের দাম ২৯০ টাকা।
২ বস্তা সেভেন রিংস সিমেন্ট ১,১৬০ টাকা
৫ বস্তা সেভেন রিংস সিমেন্ট ২,৯০০ টাকা
১০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ৫,৮০০ টাকা
২০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ১১৬০০ টাকা
৩০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ১৭৪০০ টাকা
৪০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ২৩২০০ টাকা
৫০ বস্তা সেভেন রিংস সিমেন্ট ২৯,০০০ টাকা
১০০ বস্তা সেভেন রিংস সিমেন্ট  টাকা ৫৮০০ টাকা

আরও দেখুনঃ

শাহ সিমেন্ট দাম ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top